টুইটার পোস্ট থেকে টাকা ইনকাম এর নতুন পদ্ধতি চালু হলো

টুইটার পোস্ট থেকে টাকা ইনকাম এর নতুন পদ্ধতি চালু হলো

Any Help24




💦টুইটার থেকে কি আদ্য আয় করা যায়


👉ইউটিউব, ফেসবুক এবং অন্যান্য সাইট গুলোর মতো (যে সাইট থেকেজ ইনকাম করা যায়) এখন আপনি টুইটার থেকেই টাকা ইনকাম করতে পারবেন। ইলন মাস্কের মালিকানাধীন টুইটার সম্প্রতি তাদের প্লাটফর্মে থাকা নির্দিষ্ট সংখ্যক ব্যবহারকারীদের সাথে এডভারটাইজমেন্ট থেকে আসা রেভিনিউ শেয়ার করা শুরু করেছে। যেসকল ব্যবহারকারী টুইটার ব্লু সাবস্ক্রাইব করেছেন এবং গত তিন মাস ধরে প্রতিমাসেই ৫ মিলিয়নের বেশি টুইট ইম্প্রেশন অর্জন করতে পেরছেন তারাই শুধুমাত্র এই অর্থ গ্রহন করতে পারবেন বা অর্জন করতে পারবেন এছাড়া কেউ টাকা গ্রহণ করতে পারবে না। 






💦কারা ই-মেইল পেলেন


👉ব্লু সাবস্ক্রাইবদের  কাছে ইতোমধ্যেই অটেমেটিক কোম্পানির পক্ষ থেকে ইমেইল যাওয়া শুরু হয়েছে। আর এই ইমেইলে টুইটার কোম্পানি যা বলেছেন তা হলো, এই সকল ব্যবহরাকারীদের তাদের একাউন্টের সাথে সংযুক্ত থাকা স্ট্রাইপ একাউন্টে তিন দিনের মধ্যে এড রেভিনিউ পৌঁছে যাবে। টুইটার এ সম্পর্কে একটি স্টেটমেন্ট এ জানিয়েছে যে তাদের এই প্রোগ্রাম সকল যোগ্য ক্রিয়েটর এর মাঝে এ মাসের মধ্যেই ছড়িয়ে দেওয়া হবে।






💦টুইটারের ঘোষণাটি কি


👉টুইটারের দাবি মতে তারা তাদের ক্রিয়েটর মনিটাইজেশন সিস্টেমে এড রেভিনিউ যুক্ত করতে চায়। ফলে ক্রিয়েটরদের পোস্টের রিপ্লাইতে আসা সকল এডের উপর ক্রিয়েটররা বিজ্ঞাপন থেকে প্রাপ্ত টাকার কিছু অংশ পাবে। টুইটার এর মাধ্যমে সরাসরি অর্থ উপার্জনের একটি অংশ হিসেবে টুইটার এই সুবিধাটি নিয়ে এলো।






👉টুইটারের এই ঘোষণার পর থেকে অনেক ক্রিয়েটর তাদের স্ক্রিনশট শেয়ার করেছেন যেখানে বলা হয়েছে যে তারা টুইটারের কাছ থেকে ভালো পরিমাণ অর্থ পেতে যাচ্ছেন। কার্টুনিস্ট শিবতোশি নাকামোতো তার পেআউট স্ক্রিনশট শেয়ার করেছেন যার পরিমাণ ৩৭,০৫০ মার্কিন ডলার। এদিকে ৭৫০,০০০ এর বেশি ফলোয়ার থাকা লেখক ব্রায়ান ক্রাসেন্সটাইন বলেছেন টুইটার তাকে প্রায় ২৫,০০০ মার্কিন ডলার প্রদান করেছে।




💦ইলন মাস্ক  এর ভাষ্য




👉ইলন মাস্ক জানিয়েছেন যে ফেব্রুয়ারী মাসে তার এ বিষয়ে ঘোষণার পর থেকে কন্টেন ক্রিয়েটরের রিপ্লাইয়ে আসা এড রেভিনিউ এর জন্য অর্থ প্রদান করা হবে। তিনি আরো জানিয়েছেন যে প্রথম ধাপে টুইটার সর্বমোট ৫ মিলিয়ন মার্কিন ডলারের মতো অর্থ প্রদান করবে। তবে তিনি এটাও জানিয়েছেন যে ক্রিয়েটরকে অবশ্যই টুইটার ভেরিফাইড হতে হবে।






👉টুইটারের মালিকানা নেওয়ার পর থেকে ইলন মাস্ক অর্থ উপার্জনের পাশাপাশি টুইটার প্লাটফর্মে আরো ক্রিয়েটরদের আনার জন্য নতুন নতুন উপায় অবলম্বন করা শুরু করেন। বর্তমানে মেটা যখন তাদের থ্রেডস অ্যাপের মাধ্যমে টুইটার এর সাথে পাল্লা দেওয়ার কথা ভাবছে তখন টুইটারের এমন একটি পদক্ষেপ অবশ্যই ব্যবহারকারীদের টুইটারের প্রতি আকর্ষণ আরো বৃদ্ধি পাবে। প্রথম পেআউটে ৩৭ হাজার ডলার পর্যন্ত ইনকাম অনেক বড় একটি সংখ্যা, যদিও এটা কয়েক মাস (ফেব্রুয়ারি থেকে জুলাই) ধরে আয় হয়েছে। টুইটারের নতুন এই সংযোজন অনেক ক্রিয়েটর এর ভাগ্য পরিবর্তন করে দিতে পারে। আপনাদের এ সম্পর্কে কোনো মতামত বা জিজ্ঞাসা থাকলে আমাদের কমেন্ট করে জানাতে পারেন।


আশা করি আমদের প্রত্যেকটা পোষ্ট আপনাদের উপকারে আসবে । 


Mobile Security Tips মোবাইল সুরক্ষা টিপস।

এ বছর কতটা ক্ষতি সম্মুখিন হলো জাকার বার্গ হতে বেজোসদের

ইলেকট্রনিকস পাসপোর্টের (ই-পাসপোর্ট) কি?

বাটন ফোনে হোয়াটসঅ্যাপ, ফেসবুক সহ আরও অনেক সুবিধা!

Chat GPT কী ? কীভাবে কাজ করে চ্যাট জিপিটি ?

ইন্টারনেট ছাড়াই চলবে হোয়াটসঅ্যাপ।

ফ্রিল্যান্সারদের জন্য নিয়ে ব্র্যাক ব্যাংকের ম্যাট্রিক্স অ্যাকাউন্ট।ম্যাট্রিক্স অ্যাকাউন্ট কী,সুবিধা, সীমাবদ্ধতা।

টেলিফোন আবিষ্কারের ইতিহাস এবংউদ্ভাবন ও এর বিকাশ।

টেলিগ্রাম বা টেলিগ্রাম অ্যাপ কি এবং এর ইতিহাস এবং সুবিধা ও অসুবিধা।

ল্যাপটপ কম্পিউটার কি? ল্যাপটপ কম্পিউটার ইতিহাস।

পৃথিবীর মায়া কাটিয়ে ওপারে পাড়ি দিলেন ফুটবলের রাজা পেলে